সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
দুর্গাপূজা উপলক্ষে দোহারে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুর্গাপূজা উপলক্ষে দোহারে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

মশিউর রহমান স্টাফরির্পোটার:
হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় শারদীয় দুর্গোৎসবকে সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে মতবিনিময় সভা করেছে দোহার উপজেলা প্রশাসন। সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দোহার উপজেলার আওতাধীন পুজা মন্ডবগুলোর সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলোরা ইয়াসমিন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খোন্দকার আবু আশফাক, দোহার আর্মি ক্যাম্পের ইনচার্জ ক্যাপ্টেন মো. আসিফ, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মামুন খান, দোহার থানার ওসি রেজাউল করিম,সাংবাদিক কাজী জোবায়ের আহমেদসহ উপজেলা বিএনপি, জামায়াত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক, গণ অধিকার পরিষদ, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃব্ন্দৃ এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ। এসময় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বজায় রাখতে ও কোন প্রকার অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সকলে সহযোগীতার অঙ্গিকার করেন।
সভায় দোহার উপজেলার সার্বিক পুজা প্রস্তুতির কথা তুলে ধরেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপু ও সাধারণ সম্পাদক রিপন রাজবংশী।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী